আয়মান সাদিক?


#আয়মান_সাদিক?
তাকে আমি ব্যক্তিগত ভাবে চিনিনা,টেন মিনিট স্কুলের মাধ্যমে তাকে চেনা।আমি তার ভক্ত বা অনুরাগী নই।আমি একজন সাধারন শিক্ষার্থী,তাই যেখানে যা পাই তাই শিক্ষা গ্রহন করি।
আমি বিগত বছরগুলোতে কওমী ও আলিয়া মাদরাসায় অধ্যয়ন করেছি,বর্তমানে ডিপ্লোমা প্রকৌশলীতে অধ্যয়ন রত।
কোনটা ভালো এবং মন্দ তা বুঝার  বোধশক্তি আমার আছে।
কওমী ও আলিয়া মাদরাসায় পড়ার কারনে এবং বিজ্ঞান বিভাগের ছাত্র হওয়ায়,কিছুটা হলেও ধর্মবিদ্যা ও বিজ্ঞানবিদ্যা সম্পর্কে সামান্যতম ধারনা আছে।
#একজন মুসলমান হয়ে অন্য মুসলমানকে হত্যার হুমকি দেওয়া সম্পূর্ণ হারাম।(এটা সকল মুসলমানের জানার কথা যদি সে মুসলমান হয় আরকি)
#একজন মুসলমান যতক্ষণ পর্যন্ত নিজে না বলবে যে সে নাস্তিক বা কাফের ততক্ষণ পর্যন্ত তাকে কেউ কাফের বা নাস্তিক বলতে পারবে না।(কি ভাই রেফারেন্স লাগবে😄তাহলে তো আপনি মুসলিম ই না।কুরআন-হাদিস পড়লে তো জানবেন।)
#আমি মুসলিম হয়ে কি করবো তা আমি জানি,আমি যদি কোন পাপ করি তার হিসাব নিবেন আল্লাহ তায়ালা  মানুষরূপী কোন জন্তু নয়।
#অন্যের করা পাপকে তার উপর কেন চাপান।
#সমকামীতা একটা জঘন্যতম পাপ,একজন মুসলমান কখনো একে সাপোর্ট করতে পারেনা।
#আমরা বন্ধুর সাথে কোলাকুলি করি আর কত কি করি তাই বলে কি আমরা সমকামী? তাহলে তো বন্ধুত্ব বলে কোন শব্দই নেই।
#ফেসবুক আর ইউটিউব ঝুড়ে  এখন একটাই কথা টেন মিনিট স্কুল আর আয়মান সাদিক বয়কট করুন।আর এদের কেই সারাদিন পর্ণ সাইটে ঘুরতে দেখা যায় অবশ্য তারা এটা চুপিচুপি করে।আর এরাই ইসলামের নব্য হুজুর।
#ইউটিউবে কিছু নব্য হুজুর আছে তারা যে কাউকে  নাস্তিক,মুনাফিক,ইলুমিনাতি বলতে বিন্দু মাত্র বিচলিত হয় না।
★★
এখানে কিছু কথা যোগ করতে চাই।
ফেসবুকে কিছু মানুষ পোষ্ট করে,"অনেক তো হিরুদের ছবিতে লাইক দেন একবার হযরত মুহাম্মদ (সঃ) নামে লাইক দেন"
এরকম আরো অনেক।এই নব্য হুজুররা হিরু,হিরোইনদের ছবিতে কমেন্ট করে আসুন নামাজ পড়ি।আচ্ছা তারা ঐখানে কি করে?নামাজ পড়তে যায় নাকি?
আর এরাই বলে আমরা ইসলামের প্রচার করি।
#মানে এটা কেমন ইসলাম প্রচার?একজন হিরোর সাথে আমাদের নবীর তুলনা আমাদের ইসলামের তুলনা।কেন লাইক বেশি হলে নবী সঠিক আর না হয় নয়।এই ধর্মজ্ঞান নিয়ে আপনি কেমন মুসলমান?লজ্জা হয় না।
#কেমন মুসলমান আপনারা?অন্য মুসলিম কে হত্যার হুমকি দেন আবার সমর্থন ও করেন।
#আচ্ছা সে কি বলেছে সে সমকামীতা সমর্থন করে?একটু সুস্ত মস্তিষ্কে ভাবুন।
#আচ্ছা কেউ যদি বলে আপনার বাবা আপনার বাবা নন তবে আপনি কি আপনার  বাবাকে বাবা  বলে ডাকবেন না?
#আপনি কি মুসলমান?যদি হয় হ্যাঁ। তবে আপনার উচিত অন্য মুসলমানদের বিপদে পাশে থাকা।
#ভালোবাসুন আপনার পাশের মানুষগুলো কে, পাশে থাকুন তাদের।
(ভুল হলে ক্ষমা করবেন)
"খোদা হাফিজ"
#ayman_sadiq   #10minuteschool  #sakib_bin_rasid

Comments

Popular Posts